বঙ্গবন্ধুর ডাকে বীর মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছে: সমাজকল্যাণমন্ত্রী
প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১৭:৩৭
বঙ্গবন্ধুর ডাকে বীর মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছে: সমাজকল্যাণমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বীর মুক্তিযোদ্ধারা কারও করুনায়, কোনো কিছুর বিনিময়ে যুদ্ধে অংশ নেয়নি মন্তব্য করে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর ডাকে বীর মুক্তিযোদ্ধা পরিবার, সমাজ সব কিছু ছেড়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশ স্বাধীন করেছে।


২৬ মার্চ, রবিবার লালমনিরহাটের আদিতমারীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


সমাজকল্যাণমন্ত্রী বলেন, এদেশের সাত কোটি বাঙ্গালীর অনুপ্রেরণায় আমাদের স্বাধীনতা এসেছে। কিন্তু কিছু চক্র স্বাধীনতা নিয়েও ষড়যন্ত্র করে আসছে। বঙ্গবন্ধুকে হত্যা করে এদেশকে আবারও পাকিস্তান বানানোর চেস্টা করেছিলো কিন্তু সচেতন বাঙ্গালী তা হতে দেয়নি।


বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে কথা বলতে পেরে নিজের গর্ব প্রকাশ করে তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা ভাইয়েরা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন। তাই সকল ষড়যন্ত্রে আবারও মুক্তিযোদ্ধা ভাইয়েরা লাফিয়ে পড়বে। পাকিস্তানি বাহিনীর দোসরদের কোন ছাড় দেওয়া হবেনা।


এতে উপজেলার আট ইউনিয়নের ৩২০ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা দেওয়া হয়। এ সময় তাদের ফুল দিয়ে বরণ করে ইফতার ও সম্মানী প্রদান করা হয়।


আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা জি আর সারোয়ারের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন, আদিতমারী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ মোল্লা, আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রওজাতুন জান্নাত প্রমুখ।


বিবার্তা/রিয়াদ/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com