মন্ত্রীর ফোন পেয়ে রাসেলের পরিবার হতবাক
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৬, ১৪:২১
মন্ত্রীর ফোন পেয়ে রাসেলের পরিবার হতবাক
হাতিবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফোন কল পেয়ে অবাক হয়েছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার হতদরিদ্র পরিবার থেকে মেডিক্যালে চান্স পাওয়া রায়হানুল বারী রাসেল। ফোনে প্রতিমন্ত্রী রাসেল ও তার বাবা সাফিউল ইসলামের সঙ্গে প্রায় পাঁচ মিনিট কথা বলেছেন। এ সময় মন্ত্রী পরীক্ষার ফলাফল, ভর্তি সংক্রান্ত বিষয় ও রাসেলের পরিবারের খোঁজখবর নেন। এ নিয়ে রাসেলের পরিবারে এখন আনন্দের বন্যা বইছে।


রাসেল বলেন, ‘আমি ভাবতেই পারিনি পররাষ্ট্র প্রতিমন্ত্রী স্যার আমাকে ফোন করবেন। স্যারের ফোন পেয়ে আমি গর্বিত। আমার পড়াশুনার ব্যাপারে তিনি আশ্বস্ত করেছেন। স্যার ঢাকায় গিয়ে আমাকে যোগাযোগ করতে বলেছেন।’


রাসেলের বাবা সাফিউল ইসলাম জানান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী স্যার আমাদের দরিদ্র মানুষের খোঁজ নেবেন ভাবতে পারিনি, আমরা খুব আনন্দিত।


গত ১১ অক্টোবর দেশের এক অনলাইন নিউজ পোর্টালে প্রকাশ হয় রাসেলের খবর। ওই খবরে প্রকাশ পায় রাসেল সুদে টাকা নিয়ে পরীক্ষায় অংশ নিয়ে মেডিকেলে চান্স পেয়েছে। সংবাদটি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নজরে আসে।


এরপর তিনি রাসেলের সঙ্গে যোগাযোগের নম্বর চেয়ে শুক্রবার রাতে তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। এর ৩৭ মিনিট পর তিনি নম্বর পাওয়া গেছে জানিয়ে আপডেটে আবারো একটি স্ট্যাটাস দেন। তার পরিপ্রেক্ষিতেই শনিবার রাসেলকে ফোন করেন প্রতিমন্ত্রী।


প্রসঙ্গত, অভাব-অনটনের মাঝেও পড়াশুনা চালিয়ে একের পর এক সফলতা অর্জন করেছেন মেধাবী ছাত্র রায়হানুল বারী রাসেল। এবার তিনি মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। মেডিক্যালে ভর্তি পরীক্ষায় সারাদেশের মেধা তালিকায় ৫১৪তম স্থান দখল করেছেন রাসেল।


এদিকে অদম্য মেধাবী রাসেল মেডিক্যালে চান্স পাওয়ায় তার পড়াশুনার জন্য তাকে অনেকেই সাহায্যের আশ্বাস দিয়েছেন।


বিবার্তা/জিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com