‘বাসে বাড়তি ভাড়ার বিষয়ে অভিযোগ করলে ব্যবস্থা’
প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ২০:১৭
‘বাসে বাড়তি ভাড়ার বিষয়ে অভিযোগ করলে ব্যবস্থা’
বির্বাতা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিআরটিএর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার বলেছেন, গণপরিবহনে বাড়তি ভাড়া আদায় করছে, প্রমাণসহ এমন অভিযোগ করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে মিরপুরের সাগুফতা মোড়ে শিমু ড্রাইভিং সেন্টারে গাড়ি চালক প্রশিক্ষকদের প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।


বিআরটিএ চেয়ারম্যান বলেন, সড়কে শৃঙ্খলা রক্ষার জন্য, ভাড়া সন্ত্রাস নিয়ন্ত্রণের জন্য সকলকেই এগিয়ে আসতে হবে। দোষারোপের সংস্কৃতি থেকে বের হয়ে নিজেদের সামাজিক দায়বদ্ধতা থেকে উদ্যোগী হতে হবে। জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির পর বাসে বর্ধিত ভাড়া আদায়ে অনিয়ম দেখতে পেলে যাত্রী বা অন্য যে কেউ প্রমাণসহ অভিযোগ করতে পারেন। অভিযুক্তদের বিরুদ্ধে প্রমাণ উত্থাপন করতে পারলে আমরা অবশ্যই ব্যবস্থা গ্রহণ করবো।


অনুষ্ঠানে ২৬ জন গাড়িচালক প্রশিক্ষককে সনদপত্র দেয়া হয়। এসময় চালকদের প্রশিক্ষণের বিষয়ে বিআরটিএ চেয়ারম্যান বলেন, সড়ক নিরাপদ রাখার জন্য দক্ষ চালকের বিকল্প নেই। দক্ষ চালক তৈরির জন্য তাই ধারাবাহিকভাবে প্রশিক্ষণ অব্যাহত রাখতে হবে। সরকারের পাশাপাশি বেসরকারি সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানকে এজন্য এগিয়ে আসতে হবে।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com