শিরোনাম
‘প্রস্তাবিত ইসিতে কোনো আ.লীগার থাকবে না’
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৭, ১৪:২১
‘প্রস্তাবিত ইসিতে কোনো  আ.লীগার থাকবে না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সমর্থন করে এমন কোনো ব্যক্তি নির্বাচন কমিশনে (ইসি) থাকবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


রবিবার দুপুরে রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ২০নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, ইসি গঠনে শেখ হাসিনা যাদের নাম প্রস্তাব করবেন, সেখানে কোনো আওয়ামী লীগের সমর্থকের নাম থাকবে না। এটা আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি। আর রাষ্ট্রপতি ইসি গঠনে যে নাম নেবেন তাতেও বিএনপি বা আওয়ামী লীগের কারো নাম থাকবে না। যে কাজ বিএনপি করেছিলো আওয়ামী লীগ তা করবে না।


ঢাকা কলেজে ছাত্রলীগের সংঘর্ষের বিষয়ে তিনি বলেন, শনিবার ঢাকা কলেজে যে সংঘর্ষ হয়েছে এতে পার্টির ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। নেত্রী দেশে ফিরে সঙ্গে সঙ্গে নির্দেশ দিয়েছেন জড়িতদের গ্রেফতার ও বহিষ্কার করতে। ইতিমধ্যে গ্রেফতার ও বহিষ্কার দুটোই করা হয়েছে। এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধ করতে হবে।


শেখ সাইদুর রহমান বাবুর সভাপতিত্বে সম্মেলনে যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন-উর-রশিদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/ওরিন/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com