শিরোনাম
বিশ্বশান্তি কামনায় ইজতেমার সমাপ্তি
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৭, ১৩:০০
বিশ্বশান্তি কামনায় ইজতেমার সমাপ্তি
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো টঙ্গীর তুরাগ তীরে অনুষ্ঠিত ৫২তম বিশ্ব ইজতেমা (দ্বিতীয় ধাপের শেষ পর্ব)। মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মাহর সুখ-শান্তি, সমৃদ্ধি, সংহতি, অগ্রগতি এবং সার্বিক কল্যাণ কামনা করা হয়।


রবিবার বেলা ১১টা ১০ মিনিটে শুরু হওয়া এই আখেরি মোনাজাত পরিচালনা করেন তাবলীগ জামাতের শীর্ষস্থানীয় মুরুব্বি দিল্লির মারকাজের শূরা সদস্য হজরত মাওলানা মুহাম্মদ সাদ। মোনাজাত শেষ হয় বেলা ১১টা ৪২ মিনিটে।


এ সময় তার সঙ্গে হাত তুলেন লাখ লাখ ধর্মপ্রাণ মুসল্লিরা। মোনাজাতে আত্মশুদ্ধি ও নিজ নিজ গুনাহ মাফের পাশাপাশি দুনিয়ার সব বালা-মুসিবত থেকে হেফাজত করার জন্য দুই হাত তুলে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে রহমত প্রার্থনা করা হয়। এ সময় আমিন, আমিন ধ্বনিতে তুরাগ তীর মুখরিত হয়ে উঠে।


আখেরি মোনাজাতে স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. আসাদুজ্জামান কিরণ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্যা খান অংশ নেন।


উল্লেখ্য, ২০ জানুয়ারি শুক্রবার থেকে শুরু হয় তিন দিনব্যাপী ইজতেমার দ্বিতীয় পর্ব। এই পর্বে বাংলাদেশের ১৭টি জেলার ধর্মপ্রাণ মুসল্লি ও তাবলীগ অনুসারী দলের সদস্যরা যোগ দেন।



বিবার্তা/তুহিন/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com