শিরোনাম
বিভেদ নয়, সম্পর্ক তৈরি করুন: ওবায়দুল কাদের
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৭, ১৩:৪১
বিভেদ নয়, সম্পর্ক তৈরি করুন: ওবায়দুল কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিভেদের দেয়াল নয়, সম্পর্কের সেতু তৈরি করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ‘জগন্নাথ হল এলামানাই এসোসিয়েশনের পুনর্মিলনী’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, ‘সাংবাদিক, চিকিৎসক, আইনজীবী থেকে শুরু করে সর্বত্র সংশয়, অবিশ্বাস ও বিভাজনের দেয়াল তৈরি হয়েছে। এর পরিণতি ভালো নয়। এই বিভেদ দূর করতে হবে। সেই সাথে গড়ে তুলতে হবে সম্পর্কে নতুন সেতুবন্ধন।’


রাজনীতিবিদদের উদ্দেশে তিনি বলেন, আপনারা শুধু রাজনৈতিক বক্তব্যই দেবেন না। সেই সাথে নিজ এলাকায় মাদকের বিরুদ্ধে ক্যাম্পেইন করে মাদকমুক্ত সমাজ গড়ে তুলুন।


‘তথাকথিত রাজনীতিবিদরা সময় পরবর্তী নির্বাচনের কথা ভাবে আর আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরবর্তী প্রজন্মের কথা ভাবেন।’-যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।


সংখ্যালঘু সম্প্রদায়ের উদ্দেশে তিনি বলেন, আপনারা কেউ নিজেদের মাইনিরিটি ভাববেন না। সংবিধান ও সরকার আপনাদের পাশে আছে।


আয়োজক সংগঠনের সভাপতি পান্না লাল দত্তের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, যুব ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীরেন শিকদার, ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিলসহ এসোসিয়েশনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। দিনব্যাপী এ আয়োজনের উদ্বোধন করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেন গুপ্ত।


বিবার্তা/ওরিন/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com