শিরোনাম
শেখ হাসিনার জন্যই দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২১, ১৭:৪৫
শেখ হাসিনার জন্যই দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


তিনি বলেন, শেখ হাসিনাকে অসংখ্যবার হত্যার চেষ্টা করা হয়েছে। জনগণের দোয়ায় আল্লাহ তাকে বাঁচিয়ে রেখেছিলেন বলেই দেশ তলাবিহীন ঝুড়ি থেকে আজ উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে। শনিবার (৯ অক্টোবর) মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত ৪ তলা থানা ভবনের উদ্বোধন শেষে এক সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, করোনাসহ সব কিছু আমরা মোকাবেলা করতে সক্ষম হয়েছি। আমাদের সব অর্জনের পেছনে রয়েছেন শেখ হাসিনা।


পুলিশ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ১২ বছর আগের পুলিশ আর আজকের পুলিশ এক নয়। পুলিশ এখন অনেক পরিবর্তন হয়েছে। ২৫ মার্চের কালরাতে পুলিশই প্রথম আক্রমণের শিকার হয় ও জীবন দেয়। পুলিশের অস্ত্র দিয়েই আমরা প্রথম যুদ্ধ শুরু করি। পুলিশ এখন শুধু আধুনিক পুলিশ নয়, মানবিকও।


মন্ত্রী বলেন, আমাদের প্রজন্মকে আমরা জঙ্গিবাদ থেকে যেভাবে রক্ষা করেছি, তেমনিভাবে মাদক থেকেও রক্ষা করতে হবে। নতুবা সমাজ নষ্ট হবে।


মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়ের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ এমপি, সংরক্ষিত আসনের এমপি সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিশারুল আরিফ প্রমূখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com