শিরোনাম
বঙ্গবন্ধু এভিনিউয়ে মৎসজীবী লীগের আনন্দ মিছিল
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪০
বঙ্গবন্ধু এভিনিউয়ে মৎসজীবী লীগের আনন্দ মিছিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার ও ক্রাউন জুয়েল সম্মানে ভূষিত হওয়ায় আনন্দ মিছিল করেছে আওয়ামী মৎসজীবী লীগ।


শনিবার (২৫ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে আনন্দ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে পথসভার মধ্য দিয়ে শেষ হয়।


আনন্দ মিছিলের নেতৃত্ব দেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান, কার্যকরী সভাপতি মো. সাইফুল আলম মানিক ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর।


এসময় লায়ন শেখ আজগর নস্কর বলেন, দারিদ্র দূরীকরণ, বিশ্বের সুরক্ষা এবং সবার জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে পদক্ষেপ গ্রহণের সর্বজনীন আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেয়েছেন মৎস্যবান্ধব সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই পুরস্কার দেশের জনগণকে উৎসর্গ করে শেখ হাসিনা দৃষ্টান্ত স্থাপন করেছেন।


বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাস চলাকালেও এসডিজি প্রচারণা কার্যক্রম চালাতে শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে ক্রাউন জুয়েল (মুকুটমনি) উপাধিতে ভূষিত করেন। জননেত্রী শেখ হাসিনার এই অর্জন বাংলাদেশের প্রতিটি মানুষের। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে। এই উন্নয়নের ধারা আগামী দিনে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মৎস্যজীবী লীগের প্রতিটি নেতা-কর্মীর প্রতি আহ্বান জানান।


এ সময় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মো. আবুল বাশার, মুহাম্মদ আলম, মো. আনোয়ারুল ইসলাম, ডা. মমতাজ খানম, মো. নাসির উদ্দিন মানিক, মঞ্জুর কাদের মোহন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শফিউল আলম শফিক, দফতর সম্পাদক এম এইচ এনামুল হক রাজু, তথ্য ও গবেষণা সম্পাদক মো. সাঈদ মজুমদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাজেদুর রহমান খান কমল, মহিলা বিষয়ক সম্পাদক মোসা. খাদিজা পারভীন, সাংগঠনিক সম্পাদক এস.এম মামুন সিদ্দিকী, মো. হাবিবুর রহমান, গফফার কুতুবী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইউসুফ আলী বাচ্চুসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং বিভিন্ন থানার নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/ জুয়েল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com