ইভ্যালির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:১১
ইভ্যালির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের টাকা না দিতে পারলে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। (১৯ সেপ্টেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ হুঁশিয়ারি দেন।


গ্রেফতার রাসেল গ্রাহকদের দায় মেটাতে পারবেন কিনা প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ইভ্যালি এটি না করতে পারলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেয়া হবে। মানুষের অনেক টাকা নিয়েছে ইভ্যালি। কীভাবে তারা তাদের কমিটমেন্ট পূরণ করবে তা আমার জানা নেই। আমরা মনে করি, তারা গ্রাহকদের যে কমিটমেন্ট দিয়েছে, তারা যদি সেটি পূরণ করতে না পারে, তা হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে এটি করতেই হবে।


তিনি বলেন, যারা এমন ব্যবসায় লগ্নি বা ইনভেস্ট করেন, তাদের বলছি- আপনারা প্রতারিত যাতে না হন, সেটি বুঝেই করবেন। এসব প্রতিষ্ঠান এই যে প্রলোভনগুলো দেখাচ্ছে সেটি বাস্তবসম্মত কিনা তা নিজেরা চিন্তা করে সেখানে ইনভেস্ট (লেনদেন) করবেন। ইনভেস্ট করার আগে নিশ্চিত হয়ে নেবেন, এতে ঝুঁকি কতখানি আর (অর্থ বা পণ্য) কী রকম পাবেন। সেটি নিশ্চিত না করতে পারলে এমন প্রতিষ্ঠানে ইনভেস্টমেন্ট থেকে বিরত থাকবেন।


স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, আমি বলতে চাচ্ছি- যেসব লোভনীয় প্রস্তাব দেয়া হচ্ছে। যেমন যে গাড়ির দাম ১০০ টাকা, সে গাড়ি ৫০ টাকায় অফার করা হচ্ছে। এসব আকর্ষণীয় অফার বাস্তবসম্মত কিনা তা যাচাই করে অর্থলগ্নির কথা বলছি আমরা, যাতে কেউ প্রতারিত না হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com