উত্তর সিটির কাউন্সিলরকে লাখ টাকা জরিমানা
প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ২০:২২
উত্তর সিটির কাউন্সিলরকে লাখ টাকা জরিমানা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মশক নিধন চিরুনি অভিযানের প্রথম দিনেই ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তোফাজ্জল হোসেনেকে এক লাখ টাকা জরিমানা করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি)। কাউন্সিলরের মালিকানাধীন বিপণিবিতানে এডিস মশার লার্ভা পাওয়ায় ডিএনসিসির অভিযানিক দল তাকে জরিমানা করে।


মঙ্গলবার ৭ নম্বর ওয়ার্ড থেকেই আনুষ্ঠানিকভাবে চিরুনি অভিযানের উদ্বোধন করা হয়। ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা যখন এই অভিযান উদ্বোধন করেন তখন সেখানে কাউন্সিলর তোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।


জরিমানার পর কাউন্সিলর তোফাজ্জল হোসেন বলেন, গতকাল সোমবার বিপণিবিতান পরিষ্কার-পরিচ্ছন্ন করতে বলা হলেও পরিষ্কার করা হয়নি। তাই জরিমানা করা হয়েছে।


এর আগে অবশ্য উদ্বোধনী পর্বে নিজ ওয়ার্ডকে পরিষ্কার পরিচ্ছন্ন বলে দাবি করেছিলেন এই কাউন্সিলর। এমনকি এডিস মশা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে বিরোধী রাজনৈতিক দলগুলো ফেসবুকে অপপ্রচার করছে বলেও দাবি করেছিলেন তোফাজ্জল।


তিনি বলেন, চলতি বছরে ডেঙ্গু পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। আমার ওয়ার্ড খুবই পরিষ্কার পরিচ্ছন্ন। বিরোধী দলসহ কেউ কেউ ফেসবুকে অপপ্রচার করে যে ডেঙ্গু পরিস্থিতি খারাপ। তারা আমাদের দলের না, আওয়ামী লীগের কেউ না।


বিবার্তা/বিপ্লব/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com