শিরোনাম
প্রধানমন্ত্রী চট্টগ্রাম যাচ্ছেন আজ
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৭, ১০:৫৩
প্রধানমন্ত্রী চট্টগ্রাম যাচ্ছেন আজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বন্দরে কোস্টগার্ডের জন্য আনা দুটি জাহাজের কমিশনিং অনুষ্ঠানে যোগ দিতে বেলা আজ চট্টগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বেলা ১১টা ২০ মিনিটে হেলিকপ্টার যোগে তিনি চট্টগ্রামে পৌঁছাবেন।


চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, কোস্টগার্ডের জাহাজ সৈয়দ নজরুল এবং তাজউদ্দিন আহমেদের আনুষ্ঠানিক কমিশনিং করতে প্রধানমন্ত্রী বৃহস্পতিবার চট্টগ্রাম আসছেন। সফরসূচি অনুযায়ী প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার বেলা ১১টা ২০ মিনিটে চট্টগ্রামের পতেঙ্গায় বিমানবাহিনীর জহুরুল হক ঘাঁটিতে অবতরণ করবে।


হেলিকপ্টার থেকে নেমে প্রধানমন্ত্রী পতেঙ্গা বোট ক্লাবে কিছু সময় অবস্থান করে দুপুর ১২টার দিকে কোস্টগার্ডের অনুষ্ঠানস্থলে পৌঁছাবেন। দুপুর ১টায় প্রধানমন্ত্রী কোস্টগার্ডের সদস্যদের আনুষ্ঠানিক সালাম গ্রহণ শেষে নতুন দুই জাহাজের কমিশনিং করবেন।


তিনি আরো জানান, দুপুর ২টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী পতেঙ্গা বোট ক্লাবে ফিরে দুপুরের খাবার খাবেন। এরপরবিকেল ৩টায় প্রধানমন্ত্রী জহুরুল হক ঘাঁটি থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরবেন।


প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে চট্টগ্রামে সাজ সাজ রব বিরাজ করছে। ইতিমধ্যে বন্দরের আশপাশসহ বিভিন্ন জায়গায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com