শিরোনাম
চালু হচ্ছে সিলেট-কক্সবাজার ফ্লাইট
প্রকাশ : ১১ নভেম্বর ২০২০, ২২:১৯
চালু হচ্ছে সিলেট-কক্সবাজার ফ্লাইট
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিভাগীয় শহর সিলেট থেকে পর্যটন নগরী কক্সবাজারে সরাসরি ফ্লাইট চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ জন্য প্রোমোকোড ব্যবহার করে যাত্রীরা ১৫ শতাংশ ছাড়ে টিকিট কিনতে পারবেন।


বৃহস্পতিবার (১১ নভেম্বর) থেকে এই ফ্লাইট চালু হবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সপ্তাহে প্রতি মঙ্গলবার বেলা ১১টা ৪৫ মিনিটে ও বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটে সিলেট থেকে কক্সবাজারের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে। এছাড়া রবিবার দুপুর ১২টা ৫ মিনিটে এবং মঙ্গলবার দুপুর ১টা ৪৫ মিনিটে কক্সবাজার থেকে সিলেটের উদ্দেশে একটি করে ফ্লাইট ছেড়ে যাবে।


বিজ্ঞপ্তিতে বলা হয়,যাত্রী চাহিদা ও অভ্যন্তরীণ পর্যটন বিকাশের কথা বিবেচনায় বিমান সিলেট-কক্সবাজার রুটে ফ্লাইট চালুর উদ্যোগ গ্রহণ করেছে। আশা করা যাচ্ছে, এর ফলে পর্যটন এলাকা সিলেট ও কক্সবাজারের মধ্যে পর্যটনের দ্রুত বিকাশ ও বাণিজ্যিক উন্নয়নের সেতুবন্ধন তৈরি হবে।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রোমোকোড INPRO15 ব্যবহার করে যাত্রী সাধারণ ১৫ শতাংশ ছাড়ে সিলেট-কক্সবাজার রুটে বিমানের টিকিট ক্রয় করতে পারবেন। বিমানের সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিমান মোবাইল অ্যাপ ও অনলাইনে বিমানের সব রুটের টিকিট ক্রয় করা যাবে।


বিস্তারিত তথ্যের জন্য বিমানের ওয়েবসাইট: www.biman-airlines.com এবং কল সেন্টার: 01777715613-16 নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com