‘পূজায় কোনো অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা নেই’
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৬:৩৮
‘পূজায় কোনো অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা নেই’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দুর্গা পূজাকে ঘিরে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।


শনিবার (২৪ অক্টোবর) দুপুরে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জন্য গৃহীত নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।


তিনি বলেন, আমরা হিন্দু ধর্মাবলম্বীদের নেতৃবৃন্দের সাথে কথা বলেছি, তারা আমাদের নিরাপত্তায় সন্তুষ্টি প্রকাশ করেছেন।


পুলিশি টহল বৃদ্ধির মাধ্যমে পূজামন্ডপ ও মন্দিরগুলোর নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে উল্লেখ করে কমিশনার বলেন, স্বতঃস্ফুর্তভাবে নিরাপত্তার মধ্যদিয়ে হিন্দু ধর্মাবলম্বীরা দুর্গা পূজা উদযাপন করছেন। করোনাকালে পরিবারের বয়োজ্যেষ্ঠ সদস্যদের নিরাপত্তার কথা চিন্তা করে পূজামন্ডপগুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান তিনি।


সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ডিএমপি কমিশনার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অপপ্রচার চালাচ্ছে তাদের সাথে মূল জনগোষ্ঠীর কোনো সম্পৃক্ততা নেই। গুজবের কোনো ভিত্তি নেই।


এর আগে ঢাকেশ্বরী মন্দিরের আগত ভক্তদের উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, কোভিডের কারণে আমাদের প্রতিটি ধর্মীয় অনুষ্ঠান সীমিত আকারে করা হচ্ছে।


ডিএমপি কমিশনার সিদ্ধেশ্বরী কালী মন্দির, রামকৃষ্ণ মিশন পূজামন্ডপ, ঢাকেশ্বরী মন্দির পূজামন্ডপসহ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় ঢাকা মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/খলিল/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com