ভারতের সাথে বন্ধুত্ব আরো সুদৃঢ় হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৪
ভারতের সাথে বন্ধুত্ব আরো সুদৃঢ় হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের সাথে বাংলাদেশের বন্ধুত্বে আরো সুদৃঢ় হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার (২৩ সেপ্টেম্বর) ঢাকার দোহার উপজেলার মধুরচরে ‘গান্ধী আশ্রম’ পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।


এর আগে দোহারের শাইনপুকুরে মন্ত্রীর নিজ বাসভবনে ভারতের বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাশ সৌজন্য সাক্ষাত করেন। সৌজন্য সাক্ষাতের আগে স্বরাষ্ট্রমন্ত্রীর আত্মীয় শহীদ মুক্তিযোদ্ধা বীর প্রতিক মাহফুজুর রহমান খানের কবরে পুষ্প স্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন রীভা গাঙ্গুলী। পরে স্বরাষ্ট্রমন্ত্রী এবং ভারতীয় হাইকমিশনার গান্ধী আশ্রম পরিদর্শন করেন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভারত আমাদের পরীক্ষিত বন্ধু। আমাদের মহান মুক্তিযুদ্ধে ভারত আমাদের পাশে থেকে সহযোগিতা করেছে। দুই দেশের বন্ধুত্ব অটুট রয়েছে এবং দিন দিন এ বন্ধুত্ব আরো সুদৃঢ় হচ্ছে।


সৌজন্য সাক্ষাত এবং গান্ধী আশ্রম পরিদর্শনকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, আইজিপি ড. জাবেদ পাটোয়ারীসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের, বাংলাদেশ পুলিশের কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com