অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের অবস্থা সংকটাপন্ন
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৪
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের অবস্থা সংকটাপন্ন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের অবস্থা সংকটাপন্ন।করোনা আক্রান্ত মাহবুবে আলম ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন।


সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে আইনমন্ত্রী আনিসুল হক গণমাধ্যমকে বলেন, উনার ফুসফুসে কাজ করছে না। ফুসফুসে পানি জমেছে। অবস্থা খুব একটা ভালো না।


জানা গেছে, জ্বর ও গলা ব্যথা নিয়ে কিছু দিন আগে সিএমএইচ হাসপাতালে ভর্তি হন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। এরপর তার করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। ১৯ সেপ্টেম্বর তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়।


মাহবুবে আলমের স্ত্রী বিনতা মাহবুব সাংবাদিকদের জানান, তিনি ( মাহবুবে আলম) করোনা আক্রান্ত। ১৮ সেপ্টেম্বর ভোরে হার্ট অ্যাটাক করার পর তাকে দ্রুত আইসিইউতে নেয়া হয়। তার জ্ঞান স্বাভাবিক রয়েছে। তবে ফুসফুসে কাজ করছে না


তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সার্বক্ষণিক মাহবুবে আলমের খোঁজখবর নিচ্ছেন। এজন্য আমরা প্রধানমন্ত্রী ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞ। এসময় মাহবুবে আলমের সুস্থতার জন্য দেশবাসীর কাছে আবারো দোয়া কামনা করেন বিনতা মাহবুব।


উল্লেখ্য, ৭১ বছর বয়সী মাহবুবে আলম ২০০৯ সাল থেকে অ্যাটর্নি জেনারেলের দায়িত্বে রয়েছেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক এই সভাপতি ১৯৭৫ সালে হাইকোর্টে আইন পেশায় যুক্ত হন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com