শিরোনাম
মন্দার মাঝেও বাংলাদেশ সফলভাবেই এগিয়ে যাচ্ছে: পরিকল্পনামন্ত্রী
প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ১৭:২১
মন্দার মাঝেও বাংলাদেশ সফলভাবেই এগিয়ে যাচ্ছে: পরিকল্পনামন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্ব মন্দার মাঝেও বাংলাদেশ সফলভাবে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন সুনামগঞ্জ-৩ আসনের সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে জগন্নাথপুর উপজেলা আওয়ামা লীগ আয়োজিত ঈদ পূর্নমিলনী সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


তিনি বলেন, বর্তমান সরকার বিশ্বব্যাপী মহামারী কভিট-১৯ গুরুত্বের সহিত মোকাবিলায় নানা পদক্ষেপ গ্রহণ করার ফলে বিশ্বের অনেক দেশের চেয়ে বাংলাদেশ কভিটে আক্রান্ত ও মৃত্যুর হার কম হয়েছে।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্তের ফলে বিশ্ব মন্দার মধ্যেও বাংলাদেশ সফলভাবে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই বলে তিনি উল্লেখ করেন। মন্ত্রী বলেন, ৭১ সালের মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন হওয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষমতাকালীন সময়ের পর বর্তমানে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতাকালীন সময় বাংলাদেশকে মর্যাদার উচ্চ আসনে অধিষ্ঠিত করেছে।


উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল কাইয়ুম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় এতে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহসভাপতি সিদ্দিক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সফিকুল হক, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com