ডা. সাবরিনা ও আরিফুলের ব্যাংক হিসাব জব্দ
প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ২২:১৬
ডা. সাবরিনা ও আরিফুলের ব্যাংক হিসাব জব্দ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা শারমিন ও এর প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল চৌধুরী এবং তাদের স্বার্থ সংশ্লিস্টষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানের সকল ব্যাংক হিসাব ৩০ দিনের জন্য জব্দ করেছে দেশের কেন্দ্রীয় আর্থিক গোয়ন্দা সংস্থা বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। সেই সঙ্গে আগামী ৫ কার্যদিবসের মধ্যে এ সংক্রান্ত তথ্য বিএফআইইউতে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।


সোমবার (১৩ জুলাই) বিএফআইইউ থেকে এ সংক্রান্ত চিঠি দেশের সব তফসিলী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে পাঠানো হয়েছে। চিঠিতে বলা হয়েছে, জেকেজি হেলথকেয়ার ও ওভাল গ্রুপর চেয়ারম্যান ডা. সাবরিনা শারমিন হোসেন ও এর প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল চৌধুরী এবং তাদের স্বার্থ সংশ্লিস্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানের সকল ব্যাংক হিসাব ৩০ দিনের জন্য জব্দ থাকবে। মানি লন্ডারিং প্রতিরোধ আইন ২০১২ এর (২৩)(১)(গ) ধারার প্রদত্ত ক্ষমতাবলে এ নির্দেশ প্রদান করা হলো।


এর আগে রবিবার (১২ জুলাই) করোনাভাইরাস পরীক্ষার ভুয়া প্রতিবেদন দেয়ার মামলায় ডা. সাবরিনাকে গ্রেফতার করে পুলিশ। এর আগে টাকার বিনিময়ে নমুনা সংগ্রহ ও ভুয়া প্রতিবেদন দেয়ার অভিযোগে তেজগাঁও বিভাগের পুলিশ ডা. সাবরিনা আরিফ চৌধুরীর স্বামী আরিফুল হক চৌধুরীসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়।


গ্রেফতার বাকি চারজন হলেন- হুমায়ুন কবীর, তার স্ত্রী তানজীনা পাটোয়ারী, সাইদ চৌধুরী ও আলমান। এর মধ্যে হুমায়ুন ও তানজীনা একসময় জেকেজিতে কর্মরত ছিলেন। বাকি দুজন এখনো জেকেজিতে কর্মরত।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com