শিরোনাম
করোনাকে পুঁজি করে একটি চক্র প্রতারণায় নেমেছে: সেতুমন্ত্রী
প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ১৮:৪৯
করোনাকে পুঁজি করে একটি চক্র প্রতারণায় নেমেছে: সেতুমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনা সঙ্কটকে পুঁজি করে একটি চক্র প্রতারণায় নেমেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।বুধবার (৮ জুলাই) নিজর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এ অভিযোগ করেন।


তিনি বলেন, নমুনা পরীক্ষা, সনদ প্রদান, প্লাজমা ডোনেশনসহ বিভিন্ন ক্ষেত্রে এক শ্রেণির অসাধুচক্র তৎপর। তবে এসব প্রতারণা ও অনিয়মের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে।


তিনি বলেন, কিছু মানুষ সংক্রমণ লুকিয়ে তথ্য গোপন করে চলাফেরা করছেন, আবার কেউ করোনা নেগেটিভ সনদ নিয়ে বিদেশে গিয়ে বিমানবন্দরে পজিটিভ হিসেবে চিহ্নিত হচ্ছেন।সত্য গোপন রাখায় বিদেশে দেশের ভাবমূর্তি নষ্ট হচ্ছে এবং লাখ লাখ প্রবাসীদের অবিশ্বাস আর অনিশ্চয়তার আঁধারে ঠেলে দেয়া হচ্ছে।


আক্রান্তদের চিকিৎসায় সম্মুখসারিতে থেকে যারা লড়াই চালিয়ে যাচ্ছেন তাদের আবারও অভিনন্দন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা ত্যাগ, মনোবল এবং সংকটে সহমর্মিতার যে নজির স্থাপন করেছেন জাতি তা শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ করবে।


এসময় করোনা আক্রান্ত হয়ে যেসকল চিকিৎসক, পুলিশ, সাংবাদিক, নার্স, টেকনেলজিস্ট, মাঠ প্রশাসনের কর্মকর্তা, সেনাসদস্য প্রাণ হারিয়েছেন, তাদের আত্নার মাগফিরাত ও শান্তি কামনা করেন সেতুমন্ত্রী।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com