বিমানের সব ফ্লাইট বাতিল
প্রকাশ : ০২ জুন ২০২০, ১৭:৪৪
বিমানের সব ফ্লাইট বাতিল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

১ জুন থেকে স্বাস্থ্যবিধি মেনে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচলের অনুমতি দিয়েছিলো বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।


তবে মঙ্গলবার (২ জুন) যাত্রী সংকটের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অভ্যন্তরীণ তিন রুটে সব ফ্লাইট বাতিল করা হয়েছে। এছাড়াও যাত্রী স্বল্পতার কারণে সৈয়দপুরে ভাড়া কমানো হবে বলেও জানা গেছে।


এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বাংলাদেশ বিমানের উপ মহাব্যবস্থাপক (ডিজিএম) তাহেরা খন্দকার গণমাধ্যমকে বলেন, যাত্রী স্বল্পতার কারণে আজকের জন্য সব ফ্লাইট বাতিল করা হয়েছে। আগামীকাল যথরীতি সব ফ্লাইট চলবে।প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে দুটি, সিলেটে দুটি ও সৈয়দপুরে তিনটি ফ্লাইট ঘোষণা করেছিল রাষ্ট্রীয় মালিকানাধীন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।


বিমান বাংলাদেশ জানায়, বুধবার থেকে ফ্লাইট সংখ্যা কমানো হবে বিমানের। আগের সাতটি ফ্লাইট থেকে কমিয়ে সৈয়দপুর রুটে দুটি, সিলেট রুটে একটি এবং চট্টগ্রাম রুটে একটি ফ্লাইট পরিচালনা করা হবে। এর পাশাপাশি বিমান ভাড়া কমানোর চিন্তা করছে বিমান।


বাতিল হওয়া বিমান বাংলাদেশের সৈয়দপুর রুটের সর্বনিম্ন ওয়ানওয়ে টিকিটের দাম ধরা হয়েছিল ৩৩০০ টাকা, নতুন ভাড়া হবে ২৫০০ টাকা, চট্টগ্রামে ও সিলেটের ভাড়া ৩১০০ টাকা ছিল। যা এখন ২৫০০ টাকা করা হবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com