গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিতে ফখরুলের উদ্বেগ
প্রকাশ : ২৬ মে ২০২০, ১৪:২০
গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিতে ফখরুলের উদ্বেগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত কিট পরীক্ষার ট্রায়াল স্থগিতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


আজ মঙ্গলবার (২৬ মে) বিএনপির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ উদ্বেগ প্রকাশ করেন ফখরুল। তিনি অবিলম্বে গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা কিট পরীক্ষার সমাধান দাবি করেছেন।


ফখরুল বলেন, দেশে করোনাভাইরাস সংক্রমণের হার দ্রুত বাড়ছে। বাড়ছে মৃত্যুর হারও। আমরা ইতিমধ্যে গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করেছি, সাধারণ জনগোষ্ঠীর সঙ্গে দেশের বরেণ্য বিশিষ্ট ব্যক্তিবর্গ করোনা আক্রান্ত হচ্ছেন ও মৃত্যুবরণ করছেন। গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমি তাঁর আশু রোগমুক্তি কামনা করছি। অন্যান্য যাঁরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তাঁদেরও আশু রোগমুক্তি কামনা করছি।


ফখরুল আরো বলেন, ইতিমধ্যে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, গণমাধ্যমকর্মী, রাজনীতিক ও বিশিষ্ট ব্যবসায়ী নেতৃবর্গ যাঁরা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাঁদের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাঁদের বিদেহি আত্মার মাগফিরাত কামনা করছি।


বিবৃতিতে করোনা সংক্রমণের বিস্তার রোধে দেশের মানুষকে ঘরে থাকার আহ্বান জানান ফখরুল। তিনি বলেন, জনগণের প্রতি আমি আহ্বান জানাই-আপনারা ঘরে থাকুন এবং বিশ্বস্বাস্থ্য সংস্থা প্রণীত স্বাস্থ্যবিধি মেনে চলুন।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com