শিরোনাম
করোনায় আরেক পুলিশ কর্মকর্তার মৃত্যু
প্রকাশ : ২৪ মে ২০২০, ১৬:১৮
করোনায় আরেক পুলিশ কর্মকর্তার মৃত্যু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজু আহম্মেদ (৪৩) নামে এক পুলিশ পরিদর্শক মারা গেছেন।রবিবার (২৪ মে) সকাল সাড়ে ১০টায় রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তার মৃত্যু হয়। এ নিয়ে মোট ১৩ পুলিশ সদস্য মরনঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন।


রাজু আহম্মেদ ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুরের বাসিন্দা।মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন।


অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু জানান, ২ মে করোনাভাইরাস আক্রান্ত হওয়ার পর ৪ মে রাজুকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিনই শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় আইসিইউতে। আইসিইউতে থাকা অবস্থায় রবিবার (২৪ মে) সকাল সাড়ে ১০টায় তার
মৃত্যু হয়।


এ পুলিশ কর্মকর্তার মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।


মরহুমের মরদেহ পুলিশের উদ্যোগে তার গ্রামের বাড়ি চাঁদপুরে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।


করোনাযুদ্ধে আত্মোৎসর্গ করা বাকি ১২ সদস্য হলেন-ডিএমপির কনস্টেবল জালাল উদ্দিন খোকা (৪৭), সহকারী উপপরিদর্শক (এএসআই) শ্রী রঘুনাথ রায় (৪৮), কনস্টেবল জসিম উদ্দিন (৪০), এএসআই মো. আব্দুল খালেক (৩৬), কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), উপপরিদর্শক (এসআই) সুলতানুল আরেফিন (৪৪), এসবির এসআই নাজির উদ্দীন (৫৫), এসআই মো. মজিবুর রহমান তালুকদার (৫৬) এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কনস্টেবল মো. নঈমুল হক (৩৮), চট্টগ্রাম জেলা পুলিশের কনস্টেবল মোখলেসুর রহমান, ডিএমপির নায়েক মো. আল মামুনুর রশিদ ও রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্সে এসআই আল মোশাররফ হোসেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com