শিরোনাম
ধৈর্য হারাবেন না, আমরা মুক্তি পাবো ইনশাআল্লাহ: প্রধানমন্ত্রী
প্রকাশ : ১৪ মে ২০২০, ২২:০১
ধৈর্য হারাবেন না, আমরা মুক্তি পাবো ইনশাআল্লাহ: প্রধানমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনা মহামারির জন্য ৫০ লাখ হতদ‌রিদ্র ও কর্মহীন প‌রিবারকে নগদ অর্থ সহায়তা কার্যক্রমের উদ্বোধনকালে প্রধানমন্ত্রী বলেন, এখন রমজান মাস চলছে, সামনে ঈদ। এই সময় আপনাদেরকে যে কিছু দিলাম, এটিই সান্ত্বনা। আপনারা ধৈর্য হারাবেন না। বর্তমান চলমান পরিস্থিতি থেকে আমরা মুক্তি পাবো ইনশাআল্লাহ।


বৃহস্পতিবার (১৪ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সে অর্থ সহায়তা কার্যক্রমের উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।


বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে প্রধানমন্ত্রী বলেন, করোনায় ক্ষতিগ্রস্ত ভাসমান মানুষ এবং নিম্ন আয়ের মানুষ বিশেষ করে ঘাট শ্রমিক, রিকশাওয়ালা, নির্মাণ শ্রমিক, নরসুন্দর, চায়ের দোকানদার, কুলি মজুরসহ দিন আনে দিন খাওয়া যেসব মানুষের আয়ের পথ বন্ধ হয়ে গেছে তাদের জন্য কিছু নগদ অর্থ সহায়তার সিদ্ধান্ত নিয়েছি। দোয়া করবেন, এভাবে যেন দিতে পারি। এটাতো কিছুই না‌।


করোনাভাইরাস দুর্যোগ মোকাবিলায় বিত্তবানদের আরো বেশি সাহায্য করার আহবান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আশেপাশের দরিদ্র মানুষের সাহায্য করুন। তাদের পাশে দাঁড়ান।


তিনি আরো বলেন, করোনার কারণে শিল্পকারখানার উৎপাদন ব্যাহত হয়েছে, আমদানি-রফতানি সীমিত হয়ে পড়েছে। তাই এক ইঞ্চি জমি অনাবাদী রাখা যাবে না। ফসল ফলাতে হবে।


সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, যারা পারেন নিজ নিজ জায়গা থেকে ঘরে থাকুন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com