লন্ডন ও ম্যানচেস্টারে ৭ দিন ফ্লাইট বন্ধ রাখবে বিমান
প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ০৯:০৯
লন্ডন ও ম্যানচেস্টারে ৭ দিন ফ্লাইট বন্ধ রাখবে বিমান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে যুক্তরাজ্যের লন্ডন ও ম্যানচেস্টারে ৩১ মার্চ থেকে সাত দিন ফ্লাইট বন্ধ রাখবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।


শুক্রবার (২৭ মার্চ) রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাব্বির হোসেন এই সিদ্ধান্তের কথা জানান। ১৭টি আন্তর্জাতিক রুটের মধ্যে এ দুটি রুটই চালু রেখেছিল বিমান।


তিনি জানান, বিদ্যমান পরিস্থিতিতে বিমানের লন্ডন ও ম্যানচেস্টার ফ্লাইট আপাতত সাত দিনের জন্য স্থগিত করা হলো। ২৯ মার্চ ঢাকা থেকে এ দুটি গন্তব্যে ফ্লাইট যাবে এবং পরদিন ফেরত আসবে। এরপর স্থগিতের সিদ্ধান্ত কার্যকর হবে।


নভেল করোনাভাইরাস বৈশ্বিক মহামারী রূপ নেওয়ার পর গত ১৬ মার্চ ইউরোপের সব দেশ থেকে যাত্রী আসা বন্ধ করেছিল বাংলাদেশ; তবে তখন যুক্তরাজ্য থেকে বাংলাদেশে ঢোকার পথ খোলা রাখা হয়েছিল।


কিন্তু সংক্রমণ বেড়ে যুক্তরাজ্যে রোগীর সংখ্যা ১১ হাজার ছাড়িয়েছে, দেশটিতে কোভিড-১৯ রোগে মৃতের সংখ্যাও পাঁচশ ছাড়িয়েছে। দেশটির প্রধানমন্ত্রীও আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে।


এরমধ্যে মারা গেছেন ৫৭৮ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৫ জন। এছাড়া ব্রিটিশ রাজপরিবারেও ইতোমধ্যে হানা দিয়েছে করোনাভাইরাস। ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লস এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com