শিরোনাম
সবাইকে ঘরে থাকার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর
প্রকাশ : ২৭ মার্চ ২০২০, ১৬:২৯
সবাইকে ঘরে থাকার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের বিস্তার রোধে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শুক্রবার (২৭ মার্চ) ধানমন্ডিতে নিজ বাসভবনের সামনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ আহ্বান জানান।


তিনি বলেন, রাস্তায় জনসমাগম করা যাবে না। সেক্ষেত্রে পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। আর যারা নিজ উদ্যোগে নিজের শহর পরিচ্ছন্ন রাখছেন তাদের ধন্যবাদ জানাই। একইসঙ্গে অন্যরাও যেন শহর পরিষ্কার-পরিচ্ছন্নতায় উদ্বুদ্ধ হন সে বিষয়ে সজাগ করতে হবে। সেক্ষেত্রে করোনাভাইরাস থেকে আমরা অনেকাংশে রক্ষা পাবো।


মন্ত্রী বলেন, ‘পুলিশ জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছে। তবে এই সময় ঢাকায় যেন চুরি, ডাকাতি, ছিনতাইয়ের মতো অপরাধ না হয় সে বিষয়ে কঠোরভাবে নির্দেশ দেওয়া হয়েছে। থানা পুলিশ এ বিষয়ে সতর্ক আছে।


আসাদুজ্জামান খান কামাল বলেন, আপনারা যার যার বাসায় অবস্থান করুন। নিজেকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন। হাত ধুয়ে নিন। পরিষ্কার-পরিচ্ছন্নতা তো আমাদের ঈমানের অঙ্গ। রাস্তাঘাটে কেউ যাতে বের না হন, অহেতুক যেন কেউ ভিড় না করেন, জনসমাগম না হয় সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দেয়া হয়েছে। তারা সেগুলো মেনে জনগণকে উদ্বুদ্ধ করছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com