শিরোনাম
কোয়ারেন্টাইনে আছে কিনা খোঁজ নিচ্ছে সেনাবাহিনী
প্রকাশ : ২৪ মার্চ ২০২০, ১৯:৪৮
কোয়ারেন্টাইনে আছে কিনা খোঁজ নিচ্ছে সেনাবাহিনী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের সংক্রমণ রোধে মাঠে নেমেছে সেনাবাহিনী। পুলিশের সমন্বয়ে গঠিত সশস্ত্র বাহিনী জেলা প্রশাসনের সহযোগিতায় মঙ্গলবার (২৪ মার্চ) বিকেল থেকে মাঠে নেমেছে।


জানা গেছে,রাঙামাটিতে সকালে জেলা প্রশাসনের সঙ্গে সভা শেষে বিকেলে শহরের বিভিন্ন এলাকায় টহল দেয় সেনাবাহিনী। এ সময় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বাসায় গিয়ে সর্বশেষ তথ্য সংগ্রহ করেন সেনা সদস্যরা। বিদেশ থেকে দেশে ফিরে কেউ বাইরে ঘোরাফেরা করছেন কি-না কিংবা কোথাও জনসমাগম হচ্ছে কি-না তা দেখছে সেনাবাহিনী।


প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে গঠিত সশস্ত্র বাহিনীর দুটি টিম বিকেলে শহরের পাথরঘাটা, পাবলিক হেলথ, কলেজ গেট, ভেদভেদীসহ শহরের বিভিন্ন এলাকায় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের খোঁজখবর নেয়।


এছাড়া শহরের বিভিন্ন জায়গায় সচেতনতামূলক কার্যক্রমেও অংশ নেয় করোনা প্রতিরোধে গঠিত জেলা সমন্বয় টিম। এ সময় সামাজিক দূরত্ব বজায় রাখতে মাইকিং করা হয়।


রাঙ্গামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ বলেন, জনগণকে সচেতন করার জন্য সেনাবাহিনীকে সঙ্গে নিয়ে আমাদের অভিযান শুরু হয়েছে। সরকারের পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত এ অভিযান চলবে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com