খালেদা জিয়ার সঙ্গে দেখা করে এবার কিছুই বললেন না স্বজনরা
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১২
খালেদা জিয়ার সঙ্গে দেখা করে এবার কিছুই বললেন না স্বজনরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা দেখা করেছেন।


শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে খালেদা জিয়ার ছয় স্বজন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে প্রবেশ করেন। পরে বিকাল সাড়ে চারটার সময় বের হন তারা।


হাসপাতাল থেকে বের হওয়ার সময় খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দারের সঙ্গে গণমাধ্যমকর্মীরা কথা বলতে চাইলে তিনি কথা বলতে চাননি।


খালেদা জিয়ার সাথে দেখা করতে হাসপাতালে যান শাফিন ইস্কাদার (ভাতিজা), অরনী ইস্কাদার (ভাতিজার স্ত্রী), অভিক ইস্কাদার (ভাতিজা), শাহরিয়া হক (ভাগিনা) কানিজ ফাতিমা (ছোট ভাইয়ের স্ত্রী)।


এর আগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারা মহাপরিদর্শক বরাবর আবেদন করেছিলেন তার ভাই শামীম ইস্কান্দার। এর আগে ১১ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৩টায় খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন তার সেজো বোন সেলিমা ইসলামসহ পাঁচ স্বজন।


দুর্নীতির দুই মামলায় ১৭ বছর দণ্ড নিয়ে কারাবন্দি আছেন খালেদা জিয়া। তার জেল খাটার দুই বছর পূর্ণ হয়েছে ৮ ফেব্রুয়ারি। প্রায় ১০ মাস ধরে হাসপাতালে চিকিৎসাধীন তিনি।


উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তার বোন সেলিমা ইসলাম সাংবাদিকদের জানান, উন্নত চিকিৎসার জন্য তাদের পরিবারের সদস্যরা বিশেষ আবেদনের কথা ভাবছেন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com