রাষ্ট্রপতির কাছে পাকিস্তানের নতুন হাইকমিশনারের পরিচয়পত্র পেশ
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৩
রাষ্ট্রপতির কাছে পাকিস্তানের নতুন হাইকমিশনারের পরিচয়পত্র পেশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে পরিচয় পত্র পেশ করেছেন বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের নতুন হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকি। বুধবার (১৯ ফেব্রুয়ারি) বঙ্গভবনে তিনি তার পরিচয় পত্র পেশ করেন।


এসময় রাষ্ট্রপতি বাংলাদেশে পাকিস্তানি রাষ্ট্রদূতকে স্বাগত জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রণীত পররাষ্ট্রনীতি হচ্ছে , ‘সকলের সাথে বন্ধুত্ব, কারো সাথে বৈরিতা নয়’। বাংলাদেশ সবসময়ে সকল রাষ্ট্রের সাথে সুসম্পর্ক বজায় রেখে চলেছে।


রাষ্ট্রপতির প্রেস সচিব এম জয়নাল আবেদীন বৈঠক শেষে সাংবাদিকদের জানান, বৈঠকে রাষ্ট্রপতি বলেছেন, বাংলাদেশ সকল প্রতিবেশি রাষ্ট্রের সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক উন্নয়নে কাজ করছে এবং আঞ্চলিক পযার্য়ে পারস্পরিক সহযোগিতা জোরদারে বিশ্বাস করে।


তিনি বলেন, বাংলাদেশ এ বছরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বাষির্কী উদযাপন করবে এবং আগামী বছরে দেশে ও বিদেশে, বিশেষ করে বিদেশে বাংলাদেশ মিশনগুলোতে বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে দেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উদযাপন করবে।


নতুন পাক দূত বাংলাদেশে তার দায়িত্ব পালনকালে রাষ্ট্রপতির সবধরনের সহযোগিতা কামনা করেন। রাষ্ট্রপতি তাকে প্রয়োজনীয় সবধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com