বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার্থীদের আহ্বান গণপূর্তমন্ত্রী'র
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ০৮:৩২
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার্থীদের আহ্বান গণপূর্তমন্ত্রী'র
ফাইল ফটো
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার্থীদের অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।


শনিবার (১৮ জানুয়ারি) পিরোজপুরের স্বরূপকাঠিতে সরকারি স্বরূপকাঠি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৫৮তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শিক্ষার্থীর উদ্দেশে তিনি বলেন, তোমরাই আগামীর ভবিষ্যৎ। দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও ইভটিজিং থেকে দূরে থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে তোমাদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।


তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের আমলে দেশের ক্রীড়াঙ্গনে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। সরকার ক্রীড়া খাতের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে এবং তা বাস্তবায়িত হচ্ছে। এদেশের খেলোয়াড়রা তাদের ক্রীড়ানৈপুণ্যের মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে দেশের মুখ উজ্জ্বল করে চলছে।


বিদ্যালয়টির খেলার মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আবদুল্লাহ আল মামুন বাবু। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আবদুল হক, পৌর মেয়র গোলাম কবির, সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল হক ও ওসি কামরুজ্জামান তালুকদার।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com