শিরোনাম
বিমানবন্দর সড়কে তীব্র যানজট, যাত্রীদের ভোগান্তি
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১৪:০৩
বিমানবন্দর সড়কে তীব্র যানজট, যাত্রীদের ভোগান্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সকাল থেকে পরিস্থিতি স্বাভাবিক থাকলেও রাজধানীর বিমানবন্দর সড়কে এখন তীব্র যানজট। বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাতের পর থেকেই এ যানজট শুরু হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।


রবিবার (১২ জানুয়ারি) আখেরি মোনাজাত শেষে ইজতেমা ময়দান থেকে বের হয়ে আসতে থাকেন লাখো ধর্মপ্রাণ মুসল্লি। উত্তরা ও এর আশেপাশের এলাকার সড়কগুলোতে নামে মুসল্লিদের ঢল। মূলত তারা সড়কে চলে আসলে স্থবির হয়ে যায় গাড়ির চাকা।


বিশেষ করে উত্তরা এসে রীতিমতো ইঞ্জিন বন্ধ করে বসে থাকতে হচ্ছে যানবাহনগুলোকে। আর তার প্রভাবে নিথর যানবাহনের দীর্ঘ সারি এসে পৌঁছেছে খিলক্ষেত এলাকা পর্যন্ত। খিলক্ষেত থেকে উত্তরা এবং উত্তরা থেকে মহাখালীগামী সড়কের উভয় পাশের অবস্থা একই। এতে সবথেকে বেশি ভোগান্তিতে পড়েছেন গণপরিবহনে থাকা নারী যাত্রীরা।


হালিমা ইয়াসমিন মুক্তা নামে এক যাত্রী বলেন, ভার্সিটিতে ক্লাস আছে। হাতে সময় নিয়েই বের হলাম। তবুও ক্লাস পাবো বলে মনে হয় না। আমরা তো নেমে হেঁটেও যেতে পারি না।


তবে দ্রুতই সড়কের পরিস্থিতি স্বাভাবিক হবে বলে মনে করছে ট্রাফিক বিভাগ। ঢাকা মহানগর পুলিশের উত্তর ট্রাফিক বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) সাইফুল হক বলেন, ইজতেমার কারণে এ জ্যাম অনুমেয় ছিল। সে কারণে আমাদের পক্ষ থেকেও পর্যাপ্ত লোকবল এবং প্রস্তুতি নেয়া হয়েছে। আমরা কাজ করছি। দ্রুতই যান চলাচল স্বাভাবিক হবে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com