শিরোনাম
হজ পালনে ইচ্ছুকদের জরুরি ভিত্তিতে প্রাক-নিবন্ধনের অনুরোধ
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২০, ২২:৪০
হজ পালনে ইচ্ছুকদের জরুরি ভিত্তিতে প্রাক-নিবন্ধনের অনুরোধ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

২০২০ সালে সরকারি ব্যবস্থাপনায় পবিত্র হজ পালনে ইচ্ছুক ব্যক্তিবর্গকে আগামী শনিবার থেকে জরুরি ভিত্তিতে প্রাক-নিবন্ধন সম্পন্ন করার জন্য ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। হজের প্রাক-নিবন্ধন সংক্রান্ত এক জরুরি বিজ্ঞপ্তিতে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এই অনুরোধ জানিয়েছে।


সরকারি ব্যবস্থাপনায় প্রাক-নিবন্ধনের স্থানসমূহ হচ্ছে- জেলা প্রশাসকের কার্যালয়, ইউনিয়ন ডিজিটাল সেন্টার, ইসলামিক ফাউন্ডেশনের সকল বিভাগীয় ও জেলা কার্যালয়, বায়তুল মোকাররম মসজিদের দ্বিতীয় তলায় অবস্থিত ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়, আশকোনা হজ অফিস এবং সচিবালয়ের ৬ নম্বর ভবনের ১৫২১ নম্বর কক্ষ।


মন্ত্রণালয়ের জরুরী বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এ বছর বাংলাদেশ থেকে সরকারি ব্যবস্থাপনায় ১৭ হাজার ১৯৮ জন এবং বেসরকারি ব্যবস্থাপনায় ১ লাখ ২০ হাজার ধর্মপ্রাণ মুসলমান পবিত্র হজ পালন করতে পারবেন।


হজযাত্রী নিজেও https://prp.pilgrimdb.org/pilgrim-reg-request/create ওয়েবসাইটে প্রবেশ করে প্রাক-নিবন্ধন সম্পন্ন করতে পারবেন। বেসরকারি ব্যবস্থাপনায় হজ পালনে ইচ্ছুক ব্যক্তিগণও তাদের পছন্দ অনুযায়ী হজ এজেন্সির কার্যালয় থেকে প্রাক-নিবন্ধন করতে পারবেন। প্রাক-নিবন্ধন বিষয়ে যে কোন তথ্য জানতে ০৯৬০২৬৬৬৭০৭ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। সূত্র: বাসস


বিবার্তা/সোহেল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com