শিরোনাম
নানকের সুস্থতা কামনায় দোয়া
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২০, ১৬:৫১
নানকের সুস্থতা কামনায় দোয়া
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য অ্যা্ডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (৭ জানুয়ারি) নয়াপল্টনে বরিশাল বিভাগ সমিতি আয়োজিত অনুষ্ঠানে সমিতির সাধারণ সম্পাদক এম এ জলিলের সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুঁইয়া, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, জয় বাংলা মঞ্চের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের সভাপতি আশরাফ আলী হাওলাদার, আওয়ামী লীগ নেতা মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, আওয়ামী ওলামা লীগের যুগ্ম আহবায়ক মাওলানা রফিউল আলম সিদ্দিকী, জাসদ নেতা সাহাবউদ্দিন, বরিশাল বিভাগ সমিতির নেতা মো. শহীদুননবী ডাবলু, মো. শরিফুল ইসলাম, নারী নেত্রী তানজিলা খানম নাদিয়া।


সভাপতির বক্তব্যে এম. এ জলিল বলেন, জননেতা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ছাত্রজীবন থেকেই দেশ-জাতি ও গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। সাংগঠনিক দক্ষতা ও দেশ-জাতির প্রতি তার অবদানের কারণে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দলের সর্বোচ্চ ফোরামে স্থান দিয়েছেন।


তিনি বলেন, আমরা সকলে দোয়া করি মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমতে তিনি যেন সুস্থ হয়ে আবারো দেশ-জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পারেন।


বিবার্তা/মোস্তফা/শহিদুল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com