শিরোনাম
পুলিশকে জনগণের জন্য কাজ করার আহ্বান রাষ্ট্রপতির
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২০, ২২:০৮
পুলিশকে জনগণের জন্য কাজ করার আহ্বান রাষ্ট্রপতির
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পুলিশকে জনগণের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। রবিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় পুলিশ সপ্তাহ-২০২০ উপলক্ষে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।


রাষ্ট্রপতি বলেন, পুলিশ হচ্ছে জনগণের জন্য…সুতরাং তাদের জন্য কাজ করুন। রাষ্ট্রপতি মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনা নিয়ে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য পুলিশ জওয়ানদের পরামর্শ দেন।


মানুষ পুলিশের কাছে যায় তাদের সহায়তা চাইতে উল্লেখ করে আব্দুল হামিদ বলেন,‘ হয়রানি ছাড়াই জনগণের সেবা নিশ্চিত করুন এবং সেবা প্রত্যাশিদের জন্য তাদের প্রত্যাশিত প্রতিকারের ব্যবস্থা করুন। তাহলেই মানুষ পুলিশকে তাদের বন্ধু ভাবতে পারবে।


তিনি আরো বলেন, ‘অপরাধ মোকাবেলায় জনগণের সমর্থনও অপরিহার্য। পুলিশকে বাংলাদেশের একটি গৌরবময় প্রতিষ্ঠান অভিহিত করে রাষ্ট্রপতি ১৯৭১ বাংলাদেশের সালে মহান মুক্তিযুদ্ধে পুলিশের অসামান্য অবদানের কথা উল্লেখ করেন। রাষ্ট্রপতি এ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ এবং নৈশভোজে যোগদান করেন।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন, স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক, সংসদ সদস্যগণ, মহাপুলিশ পরির্দশক (আইজিপি) ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ, এবং উর্ধতন পুলিশ কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।-বাসস


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com