সড়ক আইন: বাড়াবাড়ি না করার নির্দেশ কাদেরের
প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৯, ১২:২৬
সড়ক আইন: বাড়াবাড়ি না করার নির্দেশ কাদেরের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পরিবহনের সাথে সংশ্লিষ্টদের ক্ষতির জন্য সড়ক পরিবহন আইন করা হয়নি। তারা যদি এ নিয়ে কোনো আন্দোলন করে তাতে কোনো লাভ হবে না। আইনের বাস্তবায়ন হবেই। তিনি বলেন, সড়ক আইন প্রয়োগে তারা যেন কোন প্রকার বাড়াবাড়ি না করেন।


সোমবার (১৮ নভেম্বর) সচিবালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, রবিবার (১৭ নভেম্বর) থেকে সড়ক পরিবহন আইন মাঠ পর্যায়ে বাস্তবায়ন শুরু হয়েছে। আইনটি কার্যকরের জন্য আরো সময় চাওয়া হলেও সেটা আর দেয়া হবে না।


তিনি জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে সময় আর বাড়ানো হবে না, আইনের বিধিমালা তৈরির কাজ শেষ পর্যায়ে, বিধিমালা হয়ে গেলে আইনের প্রয়োগ সহজ হয়ে যাবে। নিরাপদ সড়কের জন্য এবং শৃঙ্খলা ফিরিয়ে আনার এই আইন যথাযথভাবে কাজ করবে।


কাদের জানান, আইন মেনে চলার জন্য এর সাথে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে, কোনো ধরণের বাড়াবাড়ি না করার জন্য তাদের প্রতি আহ্বান জানান সেতুমন্ত্রী।


তিনি আরো বলেন, দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান বন্ধ হবে না, যতদিন সরকারের টার্গেট অর্জন না হবে, ততদিন চলবে। পেঁয়াজের ঘাটতি কমে গেলেই এ নিয়ে হাহাকার কমে যাবে, আগামী দু’একদিনের মধ্যে বিদেশ থেকে পেঁয়াজ চলে আসলেই এ সমস্যা মিটে যাবে।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com