খাদিজার হামলাকারীর শাস্তি দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৬, ১৬:৩০
খাদিজার হামলাকারীর শাস্তি দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে কতিথ প্রেমিক বদরুল আলমের দৃষ্টামূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি দিয়েছেন খাদিজার সহপাঠিরা। বৃহস্পতিবার দুপুরে সিলেটের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর এই স্মারকলিপি প্রদান করা হয়।


জেলা প্রশাসকের পক্ষ থেকে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দ মো. আমিনুর রহমান। তিনি স্মারকলিপিটি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেয়ার আশ্বাস দিয়েছেন শিক্ষার্থীদের।


এর আগে তারা সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী ‘খাদিজার উপর বর্বর আক্রমণকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই’ শীর্ষক ব্যানার নিয়ে ক্যাম্পাস থেকে মিছিল বের করে। মিছিলটি নগরীর চৌহাট্টা থেকে জিন্দাবাজার পয়েন্ট দিয়ে বন্দরবাজারস্থ জেলা প্রশাসকের কার্যালয়ে যায়।



মিছিল থেকে ‘বদরুলের ফাঁসি চাই’ ‘অন্যায় হবে যেখানে, লড়াই হবে সেখানে’ ‘নারী নির্যাতন যেখানে, লড়াই হবে সেখানে’সহ বিভিন্ন ধরনের স্লোগান দেয়া হয়। এছাড়া, ‘তনু খাদিজা আফসানা, নিরাপত্তার নমুনা?’ শীর্ষক প্ল্যাকার্ডও মিছিলে বহন করা হয়।


স্মারকলিপিতে বর্বর বদরুল আলমের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা, শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন দাবি জানানো হয়েছে।


উল্লেখ্য, শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুর আলমের ধারালো চাপাতির আঘাতে সোমবার বিকেলে গুরুতর আহত হওয়া সিলেট মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিস (২৩) ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।


বিবার্তা/খলিল/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com