ঢামেকে ডেঙ্গু কেড়ে নিল আরো এক জনের প্রাণ
প্রকাশ : ২২ আগস্ট ২০১৯, ১৩:১৮
ঢামেকে ডেঙ্গু কেড়ে নিল আরো এক জনের প্রাণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গিয়াস উদ্দিন (৪০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোর ৬ টায় তার মৃত্যু হয়।


চাঁদপুরের মতলব উপজেলার পশ্চিম সিংড়ার আবদুল আউয়ালের ছেলে গিয়াস উদ্দিন। বর্তমানে পোস্তগোলা ব্রিজ এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন তিনি। গিয়াস এক ছেলে ও দুই মেয়ের জনক ছিলেন। তিনি পাথরের ব্যবসা করতেন।


গিয়াসের বড় ভাই জাহাঙ্গীর হোসেন বলেন, গিয়াস কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন। স্থানীয়ভাবে চিকিৎসা দেয়ার পর অবস্থার অবনতি হলে বুধবার রাতে তাকে ঢাকা মেডিকেলে আনা হয়। তাকে হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সিতে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোরে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে মারা যান তিনি।


ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আইনি প্রক্রিয়া শেষে স্বজনরা লাশ নিয়ে গেছেন।


গত তিন দিন (রোববার, সোমবার ও মঙ্গলবার) ক্রমান্বয়ে হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা কমতে দেখা গেলেও বুধবার তা বেড়েছে। ২৪ ঘণ্টায় (মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত) নতুন করে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৬২৬ জন, যা আগের ২৪ ঘণ্টার তুলনায় ৫৪ জন বেশি। এর মধ্যে রাজধানীর ৪১টি সরকারি-বেসরকারি হাসপাতালে ৭১১ জন এবং দেশের অবশিষ্ট জেলাগুলোয় ৯১৫ জন রয়েছে।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com