শিরোনাম
রাজধানীর মগবাজারে দুই সাংবাদিক দগ্ধ
প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ২৩:৫২
রাজধানীর মগবাজারে দুই সাংবাদিক দগ্ধ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মগবাজার চৌরাস্তায় একটি দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই সাংবাদিক দগ্ধ হয়েছেন। দগ্ধ দুই সাংবাদিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।


মঙ্গলবার (২৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, এসএ টেলিভিশনের সহকারী বার্তা সম্পাদক মোস্তফা মনোয়ার সুজন (৪৪) ও অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের স্পেশাল করেসপন্ডেন্ট ফজলুল হক শাওন (৫৪)।


সন্ধ্যায় তারা দুজন মগবাজার চৌরাস্তায় তাদের এক বন্ধুর দোকান দেখতে যান। দোকানের সাটার খুলে বৈদ্যুতিক সুইচ দেওয়ার সময় দোকানের ভেতরে বিস্ফোরণে তারা দুজন দগ্ধ হন। পরে ঘরোয়া হোটেলের এক কর্মচারী তাদেরকে বার্ন ইউনিটে নিয়ে আসেন।


ঢামেক বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের মেডিকেল অফিসার ডা. মেহেরুন্নেসা লিজা জানান, দুইজনেরই মুখমণ্ডলসহ দুই হাত দ্গ্ধ হয়েছে। এর মধ্যে শাওনের শ্বাসনালীসহ ২৪ শতাংশ ও সুজনের ১১ শতাংশ দগ্ধ হয়েছে।


ফায়ার সার্ভিসের এমও কামরুল জানান, মগবাজার মোড়ে গ্যাস সিলিন্ডারে থেকে আগুন লেগেছে। এতে দুইজন দগ্ধ হয়েছেন। রাত ১০ টা ১০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে।


ডিএমপির রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার বলেন, একটি বদ্ধ দোকানের গ্যাস লিক হয়ে যায়। তা থেকে বিস্ফোরণ ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com