অসুস্থ মাকে বাঁচাতে সাংবাদিক ছেলের আকুতি
প্রকাশ : ০৬ এপ্রিল ২০১৯, ১৯:৩৪
অসুস্থ মাকে বাঁচাতে সাংবাদিক ছেলের আকুতি
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রবাসী সাংবাদিক বাংলা টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আলী তার মায়ের চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য প্রবাসী ও দেশের বিত্তবানদের প্রতি মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন। সাংবাদিক মোহাম্মদ আলীর মা প্রায় তিন বছর ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থাবস্থায় আছেন।


মোহাম্মদ আলী জানান, ঢাকা ক্যান্সার হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। কিন্তু দিন দিন তার অবস্থার আরো অবনতির দিকে যাচ্ছে। তাকে সুস্থ স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য অনতিবিলম্বে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এ অস্ত্রোপচারের জন্য জরুরিভাবে ১২ লাখ টাকা প্রয়োজন। দীর্ঘদিন মায়ের চিকিৎসা চালিয়ে বর্তমানে আর্থিক সংকটে মোহাম্মদ আলীর পরিবার।


এ দিকে বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার পক্ষ থেকে মোহাম্মদ আলীকে আর্থিক সাহায্য করার চেষ্টা করা হচ্ছে। তবে তা প্রয়োজনের তুলনায় যথেষ্ট নয়। তাই অসুস্থ মায়ের পাশে দাঁড়ানোর জন্য সমাজের হৃদয়বান এবং প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। মোহাম্মদ আলী উক্ত প্রেসক্লাবের নির্বাহী সদস্য।


সাহায্য পাঠানোর ঠিকানা: শামিমা নাছরিন, সঞ্চয় হিসাব নম্বর: ২৩৩১৫১৫২৯৯১ (ডাচ বাংলা ব্যাংক), শাখা- কাশিনাথপুর, পাবনা। বিকাশ নম্বর- ০১৭৯৯-২০৩৪৬৫ (ব্যক্তিগত)।


বিবার্তা/আরিফ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com