সিংড়ায় সাংবাদিককে হত্যার হুমকি
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৩
সিংড়ায় সাংবাদিককে হত্যার হুমকি
দৈনিক সংগ্রাম পত্রিকার সিংড়া উপজেলা প্রতিনিধি আবু জাফর সিদ্দিকী
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের সিংড়া মডেল প্রেসক্লাবের দফতর সম্পাদক ও দৈনিক সংগ্রাম পত্রিকার সিংড়া উপজেলা প্রতিনিধি আবু জাফর সিদ্দিকীকে মারধর ও হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।


সোমবার বেলা সাড়ে ১০টায় পৌর বাসস্ট্যান্ড এলাকায় তাকে মারধর ও হত্যার হুমকি দেয় দৈনিক যুগান্তরের সিংড়া প্রতিনিধি ও সিংড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।


এ ঘটনায় নিরাপত্তা ও শাস্তির দাবিতে সিংড়া থানায় অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক আবু জাফর।


অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকালে সিংড়া বাসস্ট্যান্ডে হকারের কাছে পত্রিকা নেয়ার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাইফুল ইসলাম আবু জাফরের ওপর চড়াও হয়। এসময় অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে জনসম্মুখে তাকে মারধর করে এবং হত্যার হুমকি দেয়।


এসময় জাফরের অভিভাবকদের মুঠোফোনে সাইফুল ইসলাম ফোন দিয়ে বলেন, থানায় অভিযোগ করলে পরবর্তীতে আবারো জাফরকে মারধর করা হবে বলে অভিযোগ করেছেন।


সাংবাদিক সাইফুল ইসলাম জানান, ঘটনাটি অনাকাঙ্খিতভাবে হয়ে গেছে। পরিবার ও স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে নেয়া হবে।


সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম নিন্দা ও দুঃখ প্রকাশ করে বলেন, এ ধরনের ঘটনা মেনে নেয়া যায় না। তার সম্মানহানি করা ঠিক হয়নি। এ ঘটনার কঠোর ব্যবস্থা নেয়া উচিত, যেন দায়িত্ব পালনের সময় কোনো সাংবাদিক লাঞ্ছিত না হয়।


সিংড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও যুগ্ম সম্পাদক আকতার হোসেন অপূর্ব এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এটা মেনে নেয়া যায় না। তারা দোষীদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


এ বিষয়ে সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, অপরাধী যেই হোক তার বিচার হবে। ইতিমধ্যে বিষয়টি তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।


বিবার্তা/রাজু/মাইকেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com