শিরোনাম
নওগাঁয় মোহনা টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১১:৫২
নওগাঁয় মোহনা টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘বাংলার প্রতিচ্ছবি’ বুকে ধারণ করে ‘এসো মাতি প্রাণের উৎসবে’ এই স্লোগানকে সামনে রেখে মোহনা টেলিভিশনের ৮ম বর্ষ পূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে নওগাঁয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।


মোহনা টিভির জেলা প্রতিনিধি মাহমুদুন নবী বেলাল আয়োজিত ও দর্শক ফোরামের সহায়তায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে র‌্যালির উদ্বোধন করেন জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান।


রবিবার সকালে শহরের বাটার মোড় জহির প্লাজায় হোটেল সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। পরে জহির প্লাজায় হোটেলের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় জেলা প্রেসক্লাবের সভাপতি মো. ইমরুল কায়েসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁর পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মাদ রাশিদুল হক, জেল সুপার শাহ আলম, প্রবীণ সাংবাদিক নবীর উদ্দিন, ফরিদুল করিম তরফদার, মাসুদুর রহমান রতন, বুলবুল হোসেন, নওগাঁ জেলা মানবাধিকারের সাধারণ সম্পাদক চন্দন কুমার দেব, সুজন নওগাঁ জেলা কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি হারুন অর রশিদ, মোহনা টিভির নওগাঁ প্রতিনিধির পিতা ইব্রাহিম খলিল, প্রবীণ ফটো সাংবাদিক আফাজ উদ্দিন, সুলতানপুর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহিন মণ্ডল প্রমুখ।


পরে প্রধান ও বিশেষ অতিথি মোহনা টেলিভিশনের ৮ম জন্মদিনের কেক কেটে সবাইকে খাওয়ান। এছাড়া রবিবার সন্ধ্যায় মোহনা টেলিভিশনের ৮ষ্ঠ বর্ষ পূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে স্থানীয় শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


বিবার্তা/বেলাল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com