শিরোনাম
আন্তর্জাতিক সম্প্রচার কৌশল পরিকল্পনা টিমে খ ম হারূন
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৩
আন্তর্জাতিক সম্প্রচার কৌশল পরিকল্পনা টিমে খ ম হারূন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এশিয়া-প্যাসিফিক ইনস্টিটিউট ফর ব্রডকাস্টিং ডেভেলপমেন্টের (এআইবিডি) আন্তর্জাতিক সম্প্রচার কৌশল পরিকল্পনা টিমের সদস্য নির্বাচিত হয়েছেন খ ম হারূন। খ ম হারূন বাংলাদেশ টেলিভিশনের সাবেক উপমহাপরিচালক এবং দেশের একজন খ্যাতিমান গণমাধ্যম ব্যক্তিত্ব।


সমগ্র এশিয়া-প্যাসিফিক অঞ্চলের উল্লেখযোগ্য গণমাধ্যম বিশেষজ্ঞদের মধ্য থেকে এগারোজনকে এআইবিডির পলিসি নির্ধারণী এই কমিটির সদস্য করা হয়েছে।


কমিটির অন্য সদস্যরা হলেন, চীনের ন্যাশনাল রেডিও ও টেলিভিশন অ্যাডমিনিস্ট্রেশনের মহাপরিচালক ইয়ান চ্যানশেং, অল ইন্ডিয়া রেডিওর পরিচালক (ইন্টারন্যাশনাল রিলেশনস) ভি শিবকুমার, কোরিয়া ইন্টারন্যাশনাল সোসাইটি ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের সিনিওর রিসার্চ ফেলো সারগউং কিম, কোরিয়া ব্রডকাস্টিং সিস্টেম (কেবিএস)-এর পরিচালক কিম ইয়ং ইলিল, মালয়েশিয়া রেডিও টেলিভিশন (আরটিভি)-র পরিচালক অ্যালেক্স রেজা শারিমান, মালদ্বীপ পাবলিক সার্ভিস মিডিয়া (পিএসএম)-এর ব্যবস্থাপনা পরিচালক ইব্রাহিম খালিল, রেডিও নেপালের প্রধান সম্পাদক জনার্দন বিসতা, থাইল্যান্ড ন্যাশনাল ব্রডকাস্টিং সার্ভিস এর নির্বাহী পরিচালক ওয়ানপেন উপটন, এআইবিডি- এর অনুষ্ঠান প্রধান ফিলোমেনা গাপ্রাগাসাম এবং এআইবিডি- এর পরিচালক চ্যাং জিন।


আন্তর্জাতিক সম্প্রচার মিডিয়ায় বিশেষ অভিজ্ঞতা ও অবদানের জন্য এই এগারোজনকে নির্বাচিত করা হয়েছে, যারা আন্তর্জাতিক সম্প্রচার মিডিয়ার জন্য একটি যুগোপযোগী সম্প্রচার নীতিমালা প্রণয়ন করবেন এবং পৃথিবীর বিভিন্ন দেশের সম্প্রচার উন্নয়নের ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখবেন।


বিবার্তা/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com