রিহ্যাব পুরস্কার পেলেন ২৪ গণমাধ্যমকর্মী
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৮
রিহ্যাব পুরস্কার পেলেন ২৪ গণমাধ্যমকর্মী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত বর্ষসেরা সাংবাদিক পুরস্কার-২০১৬ পেয়েছেন ২৪ জন সংবাদকর্মী। এদের মধ্যে প্রিন্ট ও ইলেকট্রনিক ক্যাটাগরিতে পাঁচ জন করে ১০ জন প্রতিবেদক এবং টেলিভিশনের ১৪ জন ক্যামেরাম্যান রয়েছেন।


বৃহস্পতিবার রাজধানীর সিরডাপ সিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে সনদ ও পুরস্কারের অর্থ তুলে দেয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।


প্রথম পুরস্কার হিসেবে বিজয়ীকে দেয়া হয় দুই লাখ টাকার চেক। দ্বিতীয় বিজয়ী পেয়েছেন এক লাখ টাকা এবং তৃতীয় বিজয়ী ৭৫ হাজার টাকা। এ ছাড়া চতুর্থ ও পঞ্চম স্থান অধিকারী প্রত্যেককে দেয়া হয়েছে ৫০ হাজার টাকা।


প্রিন্ট ক্যাটাগরিতে পুরস্কার পাওয়া সাংবাদিকদের মধ্যে রয়েছেন প্রথম আলোর সানাউল্লাহ সাকিব, সমকালের মিরাজ শামস, মানবজমিনের এম এম মাসুদ, আমাদের সময়ের গোলাম রব্বানী এবং ভোরের কাগজের মরিয়ম সেঁজুতি।


টেলিভিশন ক্যাটাগরিতে পুরস্কার পাওয়া পাঁচ সাংবাদিকের মধ্যে রয়েছেন মাছরাঙ্গা টিভির হিরজুম মিরা, এনটিভির হাসানুল শাওন, একাত্তর টিভির জাহিদুল ইসলাম, মোহনা টিভির তানজিলা নিঝুম এবং সময় টিভির সানবীর রূপম।


পুরস্কার পাওয়া ১৪ জন টেলিভিশন ক্যামেরাম্যানের মধ্যে রয়েছেন চ্যানেল আইয়ের মামুন হোসেন, এটিএন বাংলার আকাশ ইসলাম, এটিএন নিউজের রাসেল আহমেদ, জিটিভির রোমেল, সময় টিভির মঞ্জুর আহমদে, এসএ টিভির সি এম মনির হোসেন, নিউজ ২৪’র রিপন, বাংলা টিভির কালাম, মাই টিভির সাগর, এনটিভির মিলন, এশিয়ান টিভির সামীর আহমেদ, বাংলা ভিশনের ইসমাইল হোসেন পলাশ, একাত্তর টিভির আবুল কালাম আজাদ এবং আরটিভির সায়মন।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গণপূর্ত মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আবাসনের জন্য ঋণের একটা সুবিধা দিয়েছেন। প্রধানমন্ত্রী যদি এই সুবিধা সকলের জন্য দেন, তাহলে আমরা স্বল্পমূল্যে অ্যাপার্টমেন্ট দিতে পারব।


রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও প্রেস অ্যান্ড মিডিয়া কমিটির চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী (শাওন), প্রথম ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভূইয়া প্রমুখ।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com