শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি দিলো ডিআরইউ
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৪
শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি দিলো ডিআরইউ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের সন্তানদের মধ্যে এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বৃত্তি প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে সংগঠনের গোল টেবিল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তাদের হাতে সংবর্ধনার ক্রেস্ট ও বৃত্তির সনদ তুলে দেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।


ডিআরইউ সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. গোলাম ফারুক। অনুষ্ঠান পরিচালনা করেন কৃতি শিক্ষার্থী সংবর্ধনা উপ-কমিটির আহবায়ক ও ডিআরইউ এর যুগ্ম সম্পাদক মো. মঈন উদ্দিন খান।


অনুষ্ঠানে আরো ছিলেন উপ-কমিটির সদস্য সচিব ও সংগঠনের কল্যাণ সম্পাদক কাওসার আজম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিআরইউ এর সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ।


অতিথিরা কৃতী শিক্ষার্থীদের হাতে সম্মাননা পত্র, ক্রেস্ট ও বৃত্তি হিসেবে নগদ অর্থ তুলে দেন। ২০১৮ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ২৩ জন কৃতী শিক্ষার্থীকে এ বছর পুরস্কার প্রদান করে ডিআরইউ।


এসএসসি পরীক্ষায় কৃতিত্বের জন্য সংবর্ধনা ও বৃত্তি প্রাপ্ত সদস্য সন্তানরা হলো- শাহেদ চৌধুরীর কন্যা আতিয়া ফাইরোজ চৌধুরী, মাহমুদুল হাসান শামীমের কন্যা মেহজাবিন হাসান ঐশী, দৌলত আক্তার মালার কন্যা মাশিয়াত খালিদ প্রাপ্তি, জামাল উদ্দিনের পুত্র আহমেদ রবিউল, রফিকুল ইসলামের কন্যা লামিয়া ইসলাম মিম, এম. ওমর ফারুকের কন্যা ফারিহা ওমর ইরা, এএফএম হুমায়ূন কবির ভূইয়ার পুত্র সিয়াম তাহসিন ভ‚ইয়া, তিমির লাল দত্তের পুত্র যুবরাজ দত্ত, সাব্বির মাহমুদের পুত্র সিফাত মাহমুদ, এ. এম. শহিদুল আজমের পুত্র আশরাফুল আজম, শরিফুল ইসলামের পুত্র রাহাঙ্গীর সাদমান ইসলাম, এস. এম. কাওসার রহমানের পুত্র এস. এম. আকিব রহমান, ফজলুল হকের পুত্র ফয়সাল আহমেদ, কানাই চক্রবর্তীর পুত্র দেবাঞ্জন চক্রবর্তী, মোস্তফা কামালের পুত্র ইরফান সাদিক কাফি, আমানুর রহমানের কন্যা ফারহান আক্তার হাফসা ও আমিনুল হক মল্লিকের কন্যা আদিবা হক মল্লিক।



এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের জন্য সংবর্ধনা ও বৃত্তি প্রাপ্ত সদস্য সন্তানরা হলো- মাহমুদুল হাসান শামীমের কন্যা মাহবুবা হাসান হৃদি, মোস্তফা কামালের কন্যা তাসনিম জান্নাত রিফা, মোরশেদ নোমানের কন্যা তাসনুহা মাহনুর মোরশেদ প্রমী, এম. এম. কায়সারের কন্যা তাসফি কায়সার, আবুল কাশেমের পুত্র মুজাহিদুল ইসলাম শাহীন ও সুরাইয়া আক্তার মুন্নীর কন্যা তাবাসসুম মোস্তফা অথৈ।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com