ইআরএফ সভাপতি দিলাল, সম্পাদক রাশিদুল
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ২২:৫৯
ইআরএফ সভাপতি দিলাল, সম্পাদক রাশিদুল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সভাপতি হিসেবে দুই বছরের জন্য পুননির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশনের প্ল্যানিং এডিটর সাইফ ইসলাম দিলাল।


শুক্রবার অনুষ্ঠিত ভোটে ফোরামের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার এসএম রাশিদুল ইসলাম।


দিলাল (৯৭ ভোট) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক জনকণ্ঠ পত্রিকার সিটি এডিটর কাওসার রহমানকে (৭২ ভোট) ২৫ ভোটের ব্যবধানে পরাজিত করেন।


অন্যদিকে সাধারণ সম্পাদক পদে রাশিদুল ইসলাম পান ৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিজভী নওয়াজ ও মোহাম্মদ সাইফুল পান যথাক্রমে ৪৬ ও ৩৩ ভোট।


সহ সভাপতি পদে সৈয়দ শাহনেওয়াজ করিম ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হন। অন্যদিকে এই পদে বিশ্বজিৎ দত্ত পান ৬৫ ভোট।


সহ সাধারণ সম্পাদক পদে মো. গোলাম মঈনুল আহসান এবং অর্থ সম্পাদক পদে মোহাম্মদ শাহজাহান সিরাজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


এর আগে চার নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচত হন- দৌলত আকতার মালা, সুনিতি কুমার বিশ্বাস, সালাহ উদ্দিন বাবলু এবং আশরাফুল ইসলাম।


নির্বাচনে জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। অন্যদিকে বাংলাদেশ ফেডারেশন ইউনিয়ন জার্নালিস্টের (বিএফইউজে) সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।


বেলা ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ১৮৬ জন ভোটারের মধ্যে ১৭০ জন ভোট দেন।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com