‘দায়িত্বপ্রাপ্তরা ঠিকমতো কাজ করলে এমন হতো না’
প্রকাশ : ০২ আগস্ট ২০১৮, ১৯:৩৩
‘দায়িত্বপ্রাপ্তরা ঠিকমতো কাজ করলে এমন হতো না’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নানা আয়োজনে উদযাপিত হচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট-এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী। জন্মদিনের শুভেচ্ছা জানাতে বৃহস্পতিবার দুপুর থেকেই অফিসে আসছেন বিশিষ্টজনেরা।


বিকেল ৩টার দিকে অতিথিদের নিয়ে জন্মদিনের প্রথম কেক কাটেন বিবার্তা সম্পাদক বাণী ইয়াসমিন হাসি। এরপর শুভানুধ্যায়ীরা তাঁকে ফুল দিয়ে অভিনন্দন জানান।


বিকেল ৫টার দিকে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অ্যাডভোকেট সানজিদা খানম এমপি। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী পরিচালক গুলশাহানাউর্মি, নুরজাহান আক্তার সবুজ প্রমুখ।


শোকাবহ আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে সমসাময়িক পরিস্থিতি নিয়ে সানজিদা খানম বলেন, আজকে বাচ্চারা রাস্তায় নেমেছে কিছু যৌক্তিক দাবি নিয়ে। কিন্তু ওরা যা করছে, তা তাদের কাজ নয়। এই কাজগুলোর দায়িত্বে যারা রয়েছেন, তারা যদি ঠিকভাবে পালন করতেন তাহলে আজ এ পরিস্থিতি সৃষ্টি হতো না।


আগামীতে বিবার্তাকে প্রিন্ট মিডিয়ায় প্রকাশ করার আশা প্রকাশ করে তিনি আরো বলেন, এ জন্য যা যা করা প্রয়োজন তা করার জন্য আমরা প্রস্তুত।



এ সময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, ইঞ্জিনিয়ার রোজিনা বেগম, হবিগঞ্জ যুবলীগের সভাপতি সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তার ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীর জমজমাট এই অনুষ্ঠান সঞ্চালনা করছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইনের যুগ্ম বার্তা সম্পাদক ও সংবাদ উপস্থাপক সাইদা জোহরা শাম্মী।


বিবার্তা/সোহান/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com