‘বিবার্তা বিবর্তনের কথা বলে’
প্রকাশ : ০২ আগস্ট ২০১৮, ১৮:০১
‘বিবার্তা বিবর্তনের কথা বলে’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নানা আয়োজনে উদযাপিত হচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট-এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী। জন্মদিনের শুভেচ্ছা জানাতে বৃহস্পতিবার দুপুর থেকেই অফিসে আসছেন বিশিষ্টজনেরা।


বিকেল ৩টার দিকে অতিথিদের নিয়ে জন্মদিনের প্রথম কেক কাটেন বিবার্তা সম্পাদক বাণী ইয়াসমিন হাসি। এরপর শুভানুধ্যায়ীরা তাঁকে ফুল দিয়ে অভিনন্দন জানান।


বিকেল ৪টার দিকে ছিলো কেক কাটার দ্বিতীয় আয়োজন। এ পর্বে প্রধান অতিথি ছিলেন পাওয়ার সেলের ডিরেক্টর জেনারেল (ডিজি) মোহাম্মদ হোসেন।


বিবার্তা সম্পাদক বাণী ইয়াসমিন হাসির সাহসী ভূমিকার ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, বিবর্তনের জন্যই বিবার্তার জন্ম। বিবার্তা শোককে শক্তিতে করার কথা বলে। বিবার্তা বিবর্তনের কথা বলে।



বিশেষ অতিথি যুব মহিলা লীগের সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি বলেন, বিবার্তার জন্মলগ্ন থেকে প্রতিষ্ঠানটির সাথে আমার সম্পর্ক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকেও অনেক কার্যক্রম পরিচালনা করে আসছে বিবার্তা। আমি এই পোর্টালটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। আরো বহুদূর এগিয়ে যাক বিবার্তা।


এসময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির সদস্য আবু আশিক জুবায়ের, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত জ্যেষ্ঠ সহ-সভাপতি এমএ মর্তুজা রাশেদ, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি নেছার পাটওয়ারি, চাঁদপুর ছাত্রলীগের নেতা ফারুক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।



বিবার্তার ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীর জমজমাট এই অনুষ্ঠান সঞ্চালনা করছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইনের যুগ্ম বার্তা সম্পাদক ও সংবাদ উপস্থাপক সাইদা জোহরা শাম্মী।


বিবার্তা/কামরুল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com