গণতন্ত্র, গণমাধ্যমের সুস্থ বিকাশের পক্ষে থাকুন : তথ্যমন্ত্রী
প্রকাশ : ২৮ জুলাই ২০১৮, ২২:১০
গণতন্ত্র, গণমাধ্যমের সুস্থ বিকাশের পক্ষে থাকুন : তথ্যমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গণতন্ত্রের পাশে থেকে সাইবার অপরাধরোধ ও মুক্ত গণমাধ্যমকে আরো বিকশিত করার জন্য সবার প্রতি আহবান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।


শনিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা আইসিসিবি’তে নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলের দুই বছরপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।


বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও নিউজ টোয়েন্টিফোর-এর স্বত্বাধিকারী আহমেদ আকবর সোবহান, ইস্ট ওয়েস্ট মিডিয়া ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান, নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, চ্যানেলটির নির্বাহী পরিচালক হাসনাইন খুরশিদসহ গণমাধ্যমকর্মীবৃন্দের সাথে এসময় জন্মদিনের কেক কাটেন তথ্যমন্ত্রী।


তথ্যমন্ত্রী চ্যানেলটির সকল কলাকুশলী ও কর্মকর্তাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে বলেন, খুব অল্প সময়েই চ্যানেলটি জনপ্রিয়তা পেয়েছে।


তিনি বলেন, ২০০৯ সাল থেকে প্রায় ১০ বছর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের আর্থ-সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে বিষ্ময়কর পরিবর্তন হয়েছে। অর্থনীতিতে ঈর্ষণীয় উন্নতি হয়েছে। এটা ধরে রাখা যাবে কিনা, টেকসই করা যাবে কিনা সেটা প্রশ্ন। এজন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।


এ সময় প্রতিষ্ঠানটিকে শুভেচ্ছা জানাতে আসা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com