শিরোনাম
রংপুরে দুষ্কৃতকারীদের হামলায় সাংবাদিক আহত
প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১৫:২১
রংপুরে দুষ্কৃতকারীদের হামলায় সাংবাদিক আহত
রংপুর ব্যুরো
প্রিন্ট অ-অ+

দুষ্কৃতকারীদের হামলায় গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে দৈনিক প্রতিদিনের সংবাদের রংপুর প্রতিনিধি আব্দুর রহমান রাসেলকে।


শুক্রবার রাত সাড়ে দশটার দিকে রংপুরের পীরগাছা উপজেলার পাওটানারহাট কামারপাড়া এলাকায় দুষ্কৃতকারীদের হামলার শিকার হন তিনি।


ঘটনার রাতে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি পীরগাছার পাওটানাহাট থেকে রংপুর যাওয়ার সময় কামারপাড়া এলাকার পৌঁছলে স্থানীয় দুর্বৃত্তরা তার মোটরসাইকেল গতিরোধ করে তার ওপর হামলা চালায়। এ সময় দুষ্কৃতকারীরা ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে।


রাসেলের চিৎকারে আশপাশের লোকজন ও পথচারীরা ছুটে এলে দুর্বৃত্তরা পলিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহত রাসেলকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করান পীরগাছা থানার এসআই নুর আলম।


এদিকে ঘটনার সময় সাংবাদিক রাসেলের কাছে থাকা ল্যাপটপ, ৪৯ হাজার টাকা, ড্রাইভিং লাইসেন্স, জাতীয় পরিচয়পত্র এবং অফিস ও বাড়ির চাবি ছিনিয়ে নিয়ে যায় দুষ্কৃতকারীরা।


এ ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে জড়িত হামলাকারীদের দ্রুত গ্রেফতারসহ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন রংপুর রিপোর্টার্স ক্লাব, রংপুর সাংবাদিক ইউনিয়ন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগারসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।


বিবার্তা/সোহেল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com