বাংলাদেশ প্রতিদিনে যোগ দিলেন পীর হাবিবুর রহমান
প্রকাশ : ০৮ জুন ২০১৮, ২০:৪১
বাংলাদেশ প্রতিদিনে যোগ দিলেন পীর হাবিবুর রহমান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের প্রধান সম্পাদক পীর হাবিবুর রহমান বাংলাদেশ প্রতিদিনে যোগ দিয়েছেন।


শুক্রবার বিকেলে পূর্বপশ্চিম পরিবার থেকে তিনি আনুষ্ঠানিক বিদায় নেন। এর আগে গত বুধবার বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পদে যোগদান করেন তিনি এবং পূর্বপশ্চিম থেকে অব্যাহতি নেন।


পীর হাবিবুর রহমানের আগেও দীর্ঘদিন বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। সেখান থেকে বের হওয়ার পর অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজ প্রতিষ্ঠা করে এর সঙ্গে যুক্ত হন।


পূর্বপশ্চিমে তিনি প্রধান সম্পাদকের দায়িত্ব পালন করতেন। আর সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন খুজিস্তা নূর-ই–নাহারিন (মুন্নি)। বর্তমানে পূর্বপশ্চিম নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে খুজিস্তা নূর-ই–নাহারিন (মুন্নি) এককভাবে দায়িত্ব পালন করবেন।


শুক্রবার পূর্বপশ্চিম থেকে আনুষ্ঠানিক বিদায় নেয়ার সময় পীর হাবিবুর রহমান বলেন, মেধা, সততা, সৃজনশীলতা ও সাহস নিয়ে দক্ষতার সঙ্গে সম্পাদক এই নিউজ পোর্টালকে আরো জনপ্রিয় করে তুলতে পারবেন এটা আমার বিশ্বাস। তিনি পোর্টালের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।



এ সময় খুজিস্তা নূর-ই–নাহারিন (মুন্নি) বলেন, টিমওয়ার্কের মাধ্যমে আমরা পাঠকদের আস্থা আগের মতোই সুসংহত করবো, সত্য প্রকাশে অবিচল থাকব। ভুল খবর কখনোই প্রকাশ করা যাবে না। কারো ব্যক্তিগত চরিত্রহননের উদ্দেশ্যে রিপোর্ট প্রকাশ করা যাবে না। সময়ের সংবাদ আগের মতো সময়েই দিয়ে যাব। পূর্বপশ্চিম নিউজ পোর্টাল পীর হাবিবুর রহমানের অবদান কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করবে।


বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্বপশ্চিমের বার্তা সম্পাদক বিপুল হাসানসহ সকল বিভাগের সংবাদকর্মীরা।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com