শিরোনাম
সাংবাদিক নাজমুলের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৭ মে ২০১৮, ১৬:৩৩
সাংবাদিক নাজমুলের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল হাসানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে নাটোরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে নাটোর প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।


প্রতিবাদ সভা ও মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চ্যানেল আই ও দৈনিক কালের কন্ঠের নাটোর জেলা প্রতিনিধি এবং সচেতন নাগরিক কমিটি নাটোরের সভাপতি রেজাউল করিম রেজা, সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক রনেন রায়, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইসহাক আলী, টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাপ্পী লাহিড়ী, যুগান্তরের স্টাফ রিপোর্টার মাহফুজ আলম মুনী, এনটিভির স্টাফ করেসপনডেন্ট হালিম খানসহ আরো অনেকে।



এ সময় বক্তারা বলেন, নাটোর জেলা পরিষদের সদস্য আলী আকবর নানা অনিয়মের সাথে জড়িত বিষয়ে সম্প্রতি সংবাদ প্রচার করায় ক্ষিপ্ত হন। এরই জের ধরে আলী আকবর তার দুই সমর্থককে দিয়ে সাংবাদিক নাজমুলের বিরুদ্ধে দু’টি মামলা করেন।


অবিলম্বে সাংবাদিক নাজমুল হাসানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা না হলে আরো বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে বলেও হুশিয়ারি দেন বক্তারা। এছাড়া মামলার ইন্ধনদাতা জেলা পরিষদ সদস্য আলী আকবরের বিরুদ্ধে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।


বিবার্তা/সাকলাইন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com