শিরোনাম
দিনাজপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে আলোচনা সভা
প্রকাশ : ০৩ মে ২০১৮, ১৮:২৩
দিনাজপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে আলোচনা সভা
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) দিনাজপুর জেলা শাখার উদ্যোগে দিনাজপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নিমতলাস্থ দিনাজপুর প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়।


বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) দিনাজপুর জেলা শাখার সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিএমএসএফ কেন্দ্রীয় স্থানীয় কমিটির সদস্য শাহ আলম শাহী।


বিএমএসএফ দিনাজপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তারের সঞ্চালনায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নিমতলাস্থ দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান লুলু, সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমেদ কুমার এবং দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহীন হোসেন।


এ সময় উপস্থিত ছিলেন, বিএমএসএফ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মনসুর রহমান, প্রচার সম্পাদক লিটন হোসেন আকাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান মিজান, নির্বাহী কমিটির সদস্য একেএম শফিউদ্দীন আহমেদ, ওয়াহেদুর রহমান, আজাহার আলী রেজা মাষ্টার, মিজানুর রহমান ডোফুরা, সাংবাদিক মো. আজাহার আলী, আব্দুস সালাম, রেজাউল করিম প্রমুখ।


এছাড়াও চিরিরবন্দর, খানসামা, বিরামপুরসহ দিনাজপুরের বেশ কয়েকটি উপজেলায় বিএমএসএফ-এর উদ্যোগে পালিত হয়েছে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস। দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেছে স্থানীয় বিএমএসএফ নেতৃবৃন্দ।


বিবার্তা/শাহী/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com